রাজকে ছেলে রাজ্যের নাম উচ্চারণ করতেও নিষেধ করলেন পরীমণি!

ভিডিয়ো বিতর্কে জেরবার রাজ-পরীমণি। ক্রমাগত একে অপরকে দোষারোপ করছেন তাঁরা। এ বার স্বামী শরিফুল রাজকে তাঁর স্বভাবের জন্য তীব্র ভর্ৎসনা করেছেন পরীমণি।

দাম্পত্য জীবন টালমাটাল বাংলাদেশের চর্চিত অভিনেত্রী পরীমণির। তিন নায়িকার সঙ্গে স্বামী শরিফুল রাজের গোপন ভিডিয়ো ফাঁস হওয়ার পর থেকেই চলছে বিস্তর জলঘোলা। চলছে একে অন্যকে দোষারোপের পর্ব। তবে শুধু মুখে নয়, আদালতে মামলা করার কথাও বলেছে একে অন্যকে। এর মাঝেই রাজকে নিয়ে নয়া ফতোয়া জারি করেছেন পরীমণি। সবে আট মাস পেরিয়েছে ছেলে রাজ্যের বয়স। তার মাঝেই বিবাহিত জীবনে একটার পর একটা ঝড়। এ বার স্বামী শরিফুল রাজকে তাঁর স্বভাবের জন্য তীব্র ভর্ৎসনা করেছেন। এমনিতে ছেলে রাজ্যের নাম উচ্চারণ করতেও নিষেধ করেছেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে শরিফুল রাজের একটি ফোনালাপের ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে পরীমণি লেখেন, “শরিফুল রাজ, তুমি আমার দেখা নিকৃষ্টতম মানুষ। তোমার ওই নোংরা মুখে কখনও রাজ্যের নাম উচ্চারণের দুঃসাহসও দেখাবে না। আজও মাঝরাতে তোমার মাতলামি মেনে নিয়ে বাচ্চাকে নিয়ে গেয়েছিলাম তোমার কাছে! তোমার উচিত সুস্থ স্বাভাবিক মানুষ হওয়া। অপেক্ষা করো আর দেখো সুন্দরী প্রেমিকাদের আমি কী করি। এ পৃথিবীর মানুষের অনেক কিছু দেখার বাকি আছে।” পরীমণির সঙ্গে তাঁর বছর খানেকের দাম্পত্য প্রসঙ্গে রাজ বলেন, “আমার সংসারে কী হচ্ছে, আমি নিজেই জানি না। সংবাদমাধ্যমে প্রকাশিত সংবাদ আর সামাজমাধ্যম থেকে আমি আমার সংসারের খবর জানি! আমি সারা জীবন পরীর সঙ্গে সংসার করতে চাই। কিন্তু তৃতীয় পক্ষের জন্য তা সম্ভব হয়ে উঠছে না।” শেষে রাজ জানান, তিনি চান যা-ই হোক, পরীমণি যাতে ভাল থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *